১ম সেমিষ্টার পরিক্ষার জন্য ১৭১ ট্রামের সকল প্রশ্ন ডাউনলোড করা জন্য দেওয়া হলো। - Diploma in Computer Science & Application (DCSA)

Sunday 29 July 2018

১ম সেমিষ্টার পরিক্ষার জন্য ১৭১ ট্রামের সকল প্রশ্ন ডাউনলোড করা জন্য দেওয়া হলো।

Diploma in Computer Science & Application এর সকল ছাত্র-ছাত্রীকে আমাদের  ব্লগের পক্ষ থেকে  জানাই আগামী পরীক্ষার শুভেচ্ছা ও অভিনন্দন। 

সুপ্রিয় সকল DCSA ১ম সেমিষ্টার এর শিক্ষার্থী ভাই ও বোনেরা আসসালামু ওয়াইকুম। আপনাদের সুবধার্থে একটি কথা জানাচ্ছি যে আমি সব সময় পূরণ প্রশ্ন গুলো ফলো করতাম। যার কারণে আমি কখনো সমস্যায় পরিনি। কারণ আমি দেখেছি যে পূর্বের প্রশ্নগুলোর মধ্যে নতুন প্রশ্নের প্রয়া ৭০%-৮০% আবার কখনো কখনো ১০০% প্রশ্ন কমন আসতো। বিশেষ করে MCQ । তাই আপনাদের কেও বলছি যে আপনারা আমার এই টিপ্স টি ফলো করুন। আর পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করুন।  

আপনারা যারা এই বছর অর্থাৎ ২০১৮ সালে ১ম সেমিষ্টার পরীক্ষায় অংশগ্রহন করবেন তাদের কে বলছি যে শুধু মাত্র প্রশ্নর উপর ভিত্তি করে পরীক্ষার হলে যাবেন না। পারলে সম্পূর্ণ বইয়ের প্রত্যেকটি অধ্যায়ের উপর একটি করে ধারনা নিয়ে যাবেন। ফলে আপনি বানিয়ে ও লিখতে পারবেন। 

ডাউনলোড নির্দেশনাঃ
=================

ডাউনলোড করার জন্য নিচের  Download Button  ক্লিক করুন ।  ক্লিক করার পূর্বে আপনার ব্রাউজারে শিউর হন যে শুধুমাত্র একটি Gmail লগ ইন / সাইন ইন করা থাকে। যদি একাদিক Gmail লগিন করা থাকে তাহলে কিন্তু ডাউনলোড পারমিশন চাইবে। ডাউনলোড করতে না পারলে হ্যাল্প লাইন নম্বরে কল করুন-01918154756














No comments:

@way2themes